প্রার্থী পাগল! পোস্টার দিয়ে বিজেপি প্রার্থী পরিবর্তনের দাবি

News West Bengal

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,২৭ মার্চ,২০১৯:
প্রার্থী ঘোষণাকে কেন্দ্র করে কার্যত লেজেগোবরে অবস্থা হচ্ছে বিজেপির। একাধিক জায়গায় প্রার্থী ঘোষণা নিয়ে তৈরি হয়েছে অসন্তোষ। জলপাইগুড়ির মত নাহলেও বিজেপির দলের প্রার্থী ঘোষণার পর থেকেই বিভিন্ন কেন্দ্রে ক্ষোভের আগুনে জ্বলছে দলের নেতাকর্মীরা। কেন্দ্রীয় নেতৃত্বের তরফে প্রার্থী ঘোষণা হওয়ার পর প্রার্থী কে মেনে নিতে না পেরে তার বিরোধিতা করে কখনো দলীয় কার্যালয় ভাঙ্গা হয়েছে, কখনো পড়ছে পোস্টার, কখনো বা হচ্ছে প্রতিবাদ মিছিল। এমনই অবস্থা বারাসাতের বিজেপি প্রার্থী মৃণাল কান্তি দেবনাথ এর ক্ষেত্রেও। তার বিরোধিতা করে নানা দিকে পড়েছে পোস্টার।

ওই পোস্টারে মৃণাল কান্তি দেবনাথকে পাগল বলা হয়েছে। হাবরা স্টেশন এর পার্শ্ববর্তী এলাকায় ওই পোস্টারের দেখা মিলতেই উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। পোস্টারের মাধ্যমে মৃণালকান্তি দেবনাথকে শুধুমাত্র পাগল বলেই থেমে থাকা হয়নি, তার বদলে বিজেপির জেলা সভাপতি প্রদীপ বন্দোপাধ্যায় কে প্রার্থী করার দাবি জানানো হয়েছে। একইসঙ্গে পোস্টারের মাধ্যমে হুমকি দেওয়া হয়েছে প্রার্থী নিয়ে বদলালে সব ভোট নোটায় চলে যাবে।

এই বিষয়টি সম্পর্কে স্থানীয় বিজেপি নেতা তুহিন মন্ডল বলেন, এগুলি শাসক দলের ষড়যন্ত্র ছাড়া অন্য কিছু নয়। তাদের দলের কর্মীরা অনুশাসন মেনে চলে,তাই এই কাজ তারা করতে পারে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *