হিসেবে বহির্ভূত সম্পত্তি রয়েছে ২৫ জন তৃণমূল মন্ত্রী বিধায়কের, আয়কর দপ্তরে অভিযোগ সুজন চক্রবর্তীর

Income Tax Left Front News TMC

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,১৪ ফেব্রুয়ারি, ২০১৯: একেবারে প্রথম সারির ২৫ জন তৃণমূল নেতার বিরুদ্ধে আয়কর দফতরে বেআইনি সম্পত্তি রাখার অভিযোগ জানালেন সিপিআইএম সাংসদ সুজন চক্রবর্তী। আয়কর দপ্তরে তিনি একটি নামের তালিকা জমা করেন। সূত্রের খবর সেই তালিকায় রয়েছে কয়েকজন মন্ত্রীর নামও।

বৃহস্পতিবার সকাল সকাল আয়কর দফতরে যান সুজন চক্রবর্তী। শাসকদলের ২৫ জন নেতা মন্ত্রীদের নামের তালিকা ও বেআইনি সম্পত্তির পরিমাণ জানিয়ে একটি অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর কথায় বাংলাকে বেআইনি সম্পত্তির কারখানা বানিয়ে তুলেছে তৃণমূল কংগ্রেসের নেতারা।

কটাক্ষের সুরে তিনি বলেন, ” বেআইনি সম্পদ নিয়ে মন্ত্রী এমএলএ হওয়া, তুর্কি নাচন নাচাবো এবার। ”

তিনি বলেন তৃণমূলের ২৫ জন নেতা মন্ত্রীর প্রচুর বেআইনি সম্পত্তি রয়েছে। তাই আয়কর দপ্তর এর কাছে বিষয়টি খতিয়ে দেখার আবেদন জানিয়েছেন তিনি।

এর আগেও নির্বাচন কমিশনের কাছে তিনি এই ২৫ জন তৃণমূল নেতাকর্মীর নাম ও তথ্য দিয়েছিলেন। আর এখন যা তথ্য তিনি পেশ করলেন , তাঁর দাবি এই দুটিকে মিলিয়ে দেখলে বিষয়টি স্পষ্ট হয়ে যাবে।

সুজন বাবুর দাবি এই ২৫ জন নেতা মন্ত্রী বেআইনি সম্পত্তি সংক্রান্ত তার দেওয়া নানাবিধ তথ্য আয়কর দপ্তরকে সাহায্য করবে তাদের কাজে।

বিরোধী জোট প্রসঙ্গে সুজন বাবু বলেন, “পশ্চিমবঙ্গের বাইরে তৃণমূল কংগ্রেসের কোন অস্তিত্ব নেই। আর এটা নিয়ে বিজেপি খেলছে আসলে। জোটের মুখ কে হবেন তা নিয়েই ব্যস্ত রাহুল ও মমতা।আর সেই সুযোগটাকে কাজে লাগাচ্ছে বিজেপি ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *