বিজেপি নেতা দিপাতাংশুর সরকারি বাংলো খালি করতে প্রশাসনিক নির্দেশ

District News Durgapur Paschim Bardhaman

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,দুর্গাপূর,৭ ই জুন:এবার বিজেপি নেতা কর্নেল দীপতাংশু চৌধুরীর বাংলো খালি করার নির্দেশ জেলা প্রশাসনের। দুর্গাপুর ইস্পাত নগরীর অ্যান্ড্রু প্লেসের A11/2নম্বর বাংলোটি জেলা শাসকের নামে এলোটমেন্ট রয়েছে, দক্ষিনবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার চেয়ারম্যান থাকাকালীন ২০১৮সালে বাংলোটিতে কর্নেল দীপতাংশু চৌধুরীকে থাকতে দেওয়া হয়।

এরপর ২০২০র ১৯শে ডিসেম্বর তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন কর্নেল দীপতাংশু চৌধুরী,পদত্যাগ করেন দক্ষিনবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার চেয়ারম্যানের পদ থেকে। গত ডিসেম্বর মাস থেকে বাংলোটি ফাঁকা করার জন্য বলা হয়েছিল, এরপরেও দীপতাংশু বাবু এই বাংলোতে থাকছিলেন বলে সূত্রমাফিক জানা যাচ্ছে। এইবার বিধানসভা নির্বাচনে দুর্গাপুর পূর্ব আসন থেকে বিজেপির প্রার্থীও হয়েছিলেন কর্নেল দীপতাংশু চৌধুরী।

সোমবার বিকেলে জেলা প্রশাসনের নির্দেশে দুর্গাপুর মহকুমা প্রশাসনের পদস্থ আধিকারিকরা পুলিশকে সাথে নিয়ে কর্নেল দীপতাংশু চৌধুরীর বাংলোতে আসেন। উল্লেখ্য, বিজেপি নেতা কর্নেল দীপতাংশু চৌধুরী এখন যে বাংলোতে থাকেন সেটি দুর্গাপুর ইস্পাত প্রকল্পর নিজস্ব বাংলো হলেও সেটি রাজ্য সরকারকে দেওয়া রয়েছে আর সেই মোতাবেক এই বাংলো রক্ষনাবেক্ষনের দায়িত্ব আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের। আর সেই জন্যই আজ বিকেলে অ্যান্ড্রু প্লেসের সেই বাংলো ফাঁকা করার জন্য দুর্গাপুর মহকুমা প্রশাসনের পদস্থ আধিকারিকরা পুলিশকে সাথে নিয়ে কর্নেল দীপতাংশু চৌধুরীর বাংলোতে আসেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *