আবার কাশ্মীরে সিআরপিএফ কনভয়ের কাছে ফের বিস্ফোরণ

Jammu Kashmir News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক ডেস্ক, ৩০ মার্চ,২০১৯: আবার পুলওয়ামা ঘটনার ছায়া কাশ্মীরে। নিরাপত্তা রক্ষী বাহিনীর কনভয় লক্ষ্য করে ঘটল বড় বিস্ফোরণ। সেনা সূত্রে জানা গেছে এই বিস্ফোরণে বড় কোনো ক্ষতি হয়নি । জম্মু-কাশ্মীরের বানিহালের কাছে জম্মু-শ্রীনগর জাতীয় সড়কে এই বিস্ফোরণটি ঘটে বলে খবর। নিরাপত্তা রক্ষীদের কনভয়ের একটি বাসের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষ হয়। ওই স্যান্ট্রো গাড়িতেই বিস্ফোরণটি ঘটানো হয়ে বলে খবর।

তবে এই ঘটনায় নিরাপত্তা রক্ষী বাহিনীর একটি বাস সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। বিস্ফোরণের ঘটনায় জঙ্গিদের হাত রয়েছে কিনা তা এখনও নিশ্চিত নয়। সিলিন্ডার ফেটে এই বিস্ফোরণ হতে পারে বলে অনুমান সিআরপিএফ সূত্রে। বিস্ফোরণের ফলে হতাহতের কোনো খবর এখনও পর্যন্ত নেই। যদিও নিরাপত্তা বাহিনীর কনভয় লক্ষ্য করে যে গাড়িটিতে বিস্ফোরণ করা হয়েছে সেটি পুরো ধ্বংস হয়ে গিয়েছে। বিস্ফোরণের পরে ঐ গাড়ির ড্রাইভার সেখান থেকে পালিয়ে যায় বলে খবর।

এই ঘটনা আবারও জওয়ানদের নিরাপত্তার প্রশ্ন উস্কে দিল। পুলওয়ামা ঘটনার পর শহীদ জওয়ানদের পরিবারের তরফে প্রশ্ন তোলা হয় কেন জ ওয়ানদের সড়ক পথের বদলে এয়ার লিফট করা হয়না। সরকারের পক্ষ থেকেও এবিষয়ে পদক্ষেপের আশ্বাস দেওয়া হয়েছিল। কিন্তু তার পরেও মাত্র দেড় মাসের মাথায় প্রায় একই ঘটনা ঘটে গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *