উত্তর প্রদেশের হাথরসের পর এবার বলরামপুর গণ ধর্ষণের শিকার আরেক তরুণীর মৃত্যু

India News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, উত্তরপ্রদেশ,১ লা অক্টোবর:উত্তরপ্রদেশ ক্রমেই সমাজবিরোধীদের আখড়া হয়ে উঠেছে, বীভৎস ভাবে খুনের ঘটনা ঘটছে।হাথরস জেলায় নৃশংস ধর্ষণ ও খুনের ঘটনায় গোটা দেশ তোলপাড় হয়েছে ।সেই ঘটনা রেশ কাটতে না কাটতেই বলরামপুর থেকে উঠে গেল আরেক নৃশংস অত্যাচার ও খুনের ঘটনা।
হাথরস থেকে প্রায় ৫০০ কিলোমিটার দূরে, মঙ্গলবার সন্ধ্যায় ধর্ষণের শিকার ও হয় ২২ বছর বয়সী এক দলিত তরুণীর।

লখনউয়ের একটি হাসপাতালে নেওয়ার সময় বলরামপুরের এই যুবতী মারা গিয়েছেন।  ইতিমধ্যে পুলিশ বলেছে যে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে, তবে আরও দাবি করা হয়েছে যে ময়না তদন্তে ওই মহিলার আঘাতের বিষয়টি প্রকাশ পায়নি।  ডাক্তারি পরীক্ষার মাধ্যমে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়েছে কিনা সে বিষয়ে পুলিশ আনুষ্ঠানিকভাবে কিছু বলেনি।

তরুণীর পরিবারের অভিযোগ এলাকার কুখ্যাত সমাজবিরোধী শহীদ ও সাহিল ওই তাকে ধর্ষণ করেছে এবং গুরুতর অবস্থায় তাকে রিকশায় করে বাড়িতে পাঠিয়ে দেয়। স্বজনরা বলছেন অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  পুলিশ হত্যা ও গণধর্ষণের একটি মামলা দায়ের করে এবং অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে ।

স্থানীয় মিডিয়া চ্যানেল বলছে যে তার হাত, পা ও কোমর ভেঙে গেছে যদিও তবে ময়না তদন্তে এ সম্পর্কে কোনও উল্লেখ নেই বলে জানান পুলিশ অধিকর্তা দেব রঞ্জন ভার্মা ।

মহিলার মা জানিয়েছেন, সকালে কলেজের ভর্তি র পথে তাকে অপহরণ করা হয়েছিল।  সময়মতো তিনি না ফিরলে, পরিবার মহিলার খোঁজ শুরু করে।বেশ কয়েক ঘন্টার ব্যবধানে যেভাবে নারী নিরাপত্তার কঙ্কালসার চিত্র ফুটে উঠছে তাতে অনেকের প্রশ্ন তাহলে কি গোটা রাজ্য সমাজবিরোধীদের নিয়ন্ত্রণে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *