ভোটের মুখে সিবিআই তৎপরতা তুঙ্গে, কয়লা পাচার তদন্তে তলব অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী

District News Kolkata

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, কলকাতা, ২১ শে ফেব্রুয়ারি:ভোটের মুখেই সিবিআই তৎপরতা চোখে পড়লো,কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) এর কর্মকর্তারা কয়লা কেলেঙ্কারী মামলায় তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছেছেন। কয়লা কেলেঙ্কারী মামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে তলব করতে সিবিআই দল তার বাড়িতে ছুটে গেছে। নোটিসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে তদন্তে যোগ দিতে বলা হয়েছে।

এই ঘটনায় রাজ্যের রাজনীতিতে তীব্র চাপান উতর শুরু হয়েছে যথারীতি শাসক দল ভোটের মুখে সিবিআই এর পদক্ষেপ কে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে আখ্যা দিয়েছে।বামেরা সরাসরি অভিযোগ করেছে বিগত ১০ বছর রাজ্যের শাসক দলের দুর্নীতির অন্যতম নেতৃত্ব দিচ্ছে অভিষেক বন্দোপাধায় সারাবছর সিবিআই শীত ঘুমে থাকলেও ভোটের মুখে তাদের তৎপড়তা বৃদ্ধি পায়।বাম নেতা সুজন চক্রবর্তী বলেন অবিলম্বে কয়লা দুর্নীতি রুখতে সঠিক পদক্ষেপ নিতে হবে যাতে দোষীরা শাস্তি পায়।

বিজেপির পক্ষ থেকে পাল্টা চ্যালেঞ্জ নিয়ে বলে যদি দোষ না করে থাকেন তাহলে সিবিআই এর তলব ঘিরে সমালোচনা করছে কেন তৃণমূল কংগ্রেস অবিলম্বে দোষীদের শাস্তির দাবি জানিয়েছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *