হাবরায় এস এফ আই এর উপর এবিভিপি দুষ্কৃতী হামলা পাল্টা প্রতিরোধ

District News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক , হাবরা, ১৩ ই জানুয়ারি:যখন রাজ্যজুড়ে মোদি বিরোধী বিক্ষোভে উত্তাল, ঠিক সেসময় এবিভিপি দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হওয়ার খবর এলো হাবরা অশোকনগরে। গতকাল এসএফআইয়ের লোকাল কমিটির মিটিং সেরে সন্ধ্যাবেলা সর্মথকরা যখন বাড়ির দিকে আসছিল তখন গিয়ে ধরে কিছু মুখোশধারী দুষ্কৃতীরা তারা জয় শ্রীরাম ধ্বনি দিয়ে তাদের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয় । এমন অবস্থায় উপস্থিত এসএফআই সমর্থকরাও প্রতিরোধ গড়ে তোলে শুরু হয় ধস্তাধস্তি। ধস্তাধস্তির মধ্যেই অবস্থা বেগতিক দেখে চম্পট দেয় তারা।

এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়, এস এফ আই এর তরফ থেকে ঠিক করা হয় তারা এই দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন সেই অনুযায়ী তারা যখন থানায় পৌছায় থানা থেকে অভিযোগ দায়ের করে যখন বাইরে এসে নেতৃত্ব রা তখনই থানার বাইরে শুরু হয়ে যায় দ্বিতীয় দফার ধস্তাধস্তি, এবার কিন্তু সংঘর্ষে রূপ নেয়। খবর পেয়ে এসএফআই সমর্থকরাও জড়ো হয়ে যায় থানার সামনে শুরু হয় ধস্তাধস্তি সেই ধস্তাধস্তির মধ্যেই এবিভিপি দুষ্কৃতীদের হাতে হাতে জখম হয় এসএফআইয়ের স্থানীয় নেতা দিবাকর রায়। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে খবরে প্রকাশ এবিভিপিএর কিছু সমর্থক আহত হয়েছেন একদিকে যেমন প্রধানমন্ত্রী মোদী বিরোধী বিক্ষোভ চলছে ঠিক তেমনি এই ধরনের সংঘর্ষ ঘিরে উত্তপ্ত হল হাবরা অশোকনগর। আজ হাবরা অশোকনগরের দুষ্কৃতীদের তাণ্ডবের বিরুদ্ধে বিশাল মিছিলের ডাক দিয়েছে হাবরা অশোকনগর এস এফ আই ইউনিট। রাজনৈতিক মহলের মতে এই ঘটনায় উত্তপ্ত পরিবেশ আরো কিছুদিন বজায় থাকবে এবং আজ মিছিলের মাধ্যমে এলাকায় এবিভিপি দোষীদের বিরুদ্ধে ক্ষোভ সঞ্চারিত হবে বলে ধারণা করা হচ্ছে।এদিকে এই ঘটনায় এবিভিপি যেসব সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে তারা এলাকাছাড়া ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *