ড্রাগ যোগে গ্রেফতার প্রখ্যাত কমেডিয়ান ভারতী সিং

India News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,মুম্বাই,২১ শে নভেম্বর: কেন্দ্রীয় ড্রাগ কন্ট্রোল সংস্থার আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেদের নেতৃত্বে একটি দল লখানওলা কমপ্লেক্সে দেশের বিখ্যাত কমেডিয়ান ভারতী সিংয়ের বাসভবন এবং তার প্রোডাকশন হাউসে তল্লাশি চালিয়েছে।অনুসন্ধানের সময় এটি ৮৬ গ্রাম গাঞ্জা উদ্ধার করেছে।

ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া উভয়ই গাঁজার ব্যবহারে অভিযুক্ত হয়েছেন। এনসিবি বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভারতী সিংকে মাদক ওষুধ ও সাইকোট্রোপিক সাবস্টেন্সস (এনডিপিএস) আইনের আওতায় গ্রেপ্তার করা হয়েছে এবং লিম্বাচিয়ায় জেরা চলছে।

এনসিবির এক কর্মকর্তা জানিয়েছেন, ভারতী সিংয়ের দখল থেকে যে পরিমাণ গাজা উদ্ধার করা হয়েছে তাকে আইনী হিসাবে “বাণিজ্যিক পরিমাণের” তুলনায় “স্বল্প পরিমাণ” হিসাবে বিবেচনা করা হয়েছে।

এক হাজার গ্রাম পর্যন্ত গঞ্জাকে স্বল্প পরিমাণ হিসাবে বিবেচনা করা হয়, যা ছয় মাস পর্যন্ত জেল এবং / অথবা হিসাবে জরিমানা করা হয়।

তিনি আরও বলেন সংস্থাটি মহানগরের আরও দুটি স্থানে তল্লাশি চালিয়েছে বলেও জানান এই কর্মকর্তা।মিসেস সিং টিভিতে অনেক কমেডি এবং রিয়েলিটি শোতে হাজির হয়েছেন। তিনি এরকম কয়েকটি অনুষ্ঠানও করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *