উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীকে হিংসার রাষ্ট্রদূত বলে অভিহিত করলেন বৃন্দা কারাত

India News

নিউজ ফ্রন্টলাইনার জাতীয় ডেস্ক,২২ শে ফেব্রুয়ারি:সোমবার কম্যুনিস্ট পার্টি অফ ইন্ডিয়া (মার্কসবাদী) নেতা বৃন্দা করাত উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে কেরালা সম্পর্কে যে বিবৃতি যা তিনি বলেছিলেন কেরালা ইসলামী রাষ্ট্র হিসাবে গড়ে তোলার ষড়যন্ত্র” করছে সিপিআইএম তার তীব্র সমালোচনা করেছেন।
গতকাল এএনআইয়ের সাথে কথা বলার সময়, সিপিআই (এম) নেত্রী বলেন যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রী কম হিংসার রাষ্ট্রদূত হিসেবে কাজ করছে। তিনি বলেন কেরালা একটা বিকল্প নীতির মাধ্যমে পরিচালিত হয় গিয়েছিলেন, যেখানে জনগণের ঐক্য নিশ্চিত করে যে স্বাস্থ্য, শিক্ষা, সামাজিক সুরক্ষা, খাদ্য সুরক্ষার মতো গুরুত্বপূর্ণ সামাজিক সূচকগুলির সামনের দিকে।

অন্যদিকে আদিত্যনাথ উত্তরপ্রদেশে চরম আইন শৃঙ্খলার অবনতি মহিলা সুরক্ষা নিয়ে তীব্র সমালোচনা করেন বৃন্দা কারাত।কেরালায় বিজেপির বিজয় যাত্রা শুরু করে যোগী আদিত্যনাথ রোববার অভিযোগ করেছিলেন যে কেরলে লেফট ডেমোক্র্যাটিক ফ্রন্ট সরকার প্রেমের জিহাদের ছদ্মবেশে কেরালাকে ইসলামী রাষ্ট্র হিসাবে গড়ে তোলার ষড়যন্ত্র” করছে।

কাসারগোদে বিজেপি নির্বাচনী প্রচারে বক্তব্য রেখে যোগী দাবি করেছিলেন যে ২০০৯ সালে কেরাল হাইকোর্ট ‘লাভ জিহাদ’-এর নজরে এনেছিল, সরকার তাতে কোন নজর দেয়নি।যোগী আরও বলেছিলেন যে কেরালার মানুষদের জেগে উঠতে হবে এবং ভারতীয় জনতা পার্টির পক্ষে ভোট দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *