মুর্শিদাবাদ ভরতপুরে বিক্ষোভ সভা জলঙ্গী কাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে সিপিআইএম

District News Murshidabad

নিউজ ফ্রন্ট লাইনার ওয়েব ডেস্ক, সালার, ৮ ই ফেব্রুয়ারী : রাজ্যে জুড়ে উত্তাল আন্দোলনে বামেরা, সিএ এবং এন আর সি নিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে আন্দোলনের সামনের সারিতে বাম কর্মীরা । আন্দোলন করতে গিয়ে আক্রমনের শিকার হচ্ছে শাসক দলের হাতে , মুর্শিদাবাদ জলঙ্গী তে তৃণমূল দুষ্কৃতীদের হাতে প্রাণ হারায় দুই বিক্ষোভকারী । বামেদের অভিযোগ করে বিজেপি এর বি টিম হিসেবে কাজ করছে তৃণমূল । এই ঘটনায় তীব্র ধিক্কার ছড়িয়ে পড়েছে গোটা জেলা জুড়ে ।

মুর্শিদাবাদ এর ভরতপুর সি পি আই এম এরিয়া কমিটির উদ্দোগে সাহাপুর শাখায় এক পথসভার আয়োজন করে। পথসভায় সভাপতিত্ব করেন শাখার সদস্য রবু সেখ, সভায় আলোচনা করে কৃষক সভার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য মিহির হালদার। যুব সংগঠনের জেলা সম্পাদক মন্ডলী সদস্য হাসিরুল ইসলাম। সি পি আই এম জেলা সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য জামাল হোসেন।

সবাই তীব্র ধিক্কার জানান হয় কেন্দ্রীয় সরকারের ধর্ম বিভাজনের নীতিকে , দেশের সংবিধান বিনষ্ট করার প্রয়াস কে রক্ষার আহবান জানান হয়, তৃণমূলের দ্বিচারীতা নীতির সমালোচনা করা হয় । জলন্গী কান্ডের দোষী তৃনমূল নেতাদের শাস্তির দাবি তোলে বক্তারা । তৃনমূল বিজেপি সেটিং করে গেম খেলছে এই দাবী ও ওঠে পথসভা থেকে। পথসভা তে সাহাপুর বাজারে মানুষের উৎসাহ ছিল চোখে পড়ার মতো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *