পেট্রোলপাম্পে ডাকাতি কাণ্ডে ধরা পড়লো দুই দুষ্কৃতী

District News Paschim Bardhaman

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,অনুসূয়া সিনহা, দুর্গাপুর,১০ই সেপ্টেম্বর২০২১:-পেট্রোল পাম্পে ডাকাতি কাণ্ডে কলকাতা থেকে ধরা পড়লো দুই দুষ্কৃতী । আজ তাদের পেশ করা হবে আদালতে ।জিজ্ঞাসাবাদের জন্য ধৃতদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ বলে সূত্রের খবর ।

চলতি মাসের 2 তারিখ 2 নম্বর জাতীয় সড়কের পাশে দুবচূড়িয়া মোড়ে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে একটি পেট্রোল পাম্পে । গভীর রাতে আগ্নেয়াস্ত্র দেখিয়ে পাম্প কর্মীদের মারধর করে ডাকাতি করে চম্পট দেয় দুষ্কৃতীর দলটি । ঘটনাটি ঘিরে এলাকায় ছড়ায় আতঙ্ক । পাম্পে থাকা সিসিটিভি ক্যামেরায় ডাকাতির ঘটনাটি ক্যামেরাবন্দি হয় ।

সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করে অন্ডাল থানার পুলিশ । ঘটনার সাত দিনের মাথায় তদন্তে পুলিশ বড়োসড়ো সাফল্য পায় । সিসিটিভির ফুটেজ দেখে পুলিশ চিহ্নিত করে ঘটনার দিন দুষ্কৃতীদের ব্যবহার করা চার চাকার গাড়িটি । সেই সূত্রে অন্ডাল থানার পুলিশ পাড়ি দেয় কলকাতায় । বৃহস্পতিবার কলকাতার উল্টোডাঙা থেকে মোহাম্মদ সাহানাজ ও আরসাদ আলী নামে দুই দুষ্কৃতী কে পাকড়াও করে পুলিশ । শুক্রবার তাদের আদালতে পেশ করা হবে । জিজ্ঞাসাবাদের জন্য দুষ্কৃতীদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বলে পুলিশ সূত্রে খবর । ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ডাকাতির ঘটনায় জড়িত অন্যদেরও সন্ধান মিলবে বলে পুলিশের আশা ।

এদিকে দুই দুষ্কৃতী ধরা পড়ার খবরে খুশি এলাকার বাসিন্দারা । যে তৎপরতায় পুলিশ দুষ্কৃতীদের ধরেছে এটা পুলিশের সাফল্য বলে মত তাদের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *