দাদরা নগর হাভেলির দীর্ঘদিনের সাংসদের আত্মহত্যা ঘিরে উঠে এলো অনেক প্রশ্ন

India News

নিউজ ফ্রন্টলাইনার জাতীয় ডেস্ক,২৪ শে ফেব্রুয়ারি:গতকাল মুম্বাইয়ের একটি হোটেলে আত্মহত্যা করেছেন দাদ্রা নগর হাভেলি লোকসভা কেন্দ্রের সাত বারের সংসদ সদস্য মোহন দেলকার।তার মৃত্যুর পরেই উঠে গেছে বহু প্রশ্ন তার মৃতদেহের পাশে উদ্ধার হয়েছে সুইসাইড নোট যা গুজরাটি ভাষায় লেখা।

মহারাষ্ট্র প্রদেশ কংগ্রেস কমিটির মুখপাত্র শচীন সাওয়ান্ত মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখকে দাদ্রা সাংসদ মোহন দেলকারের মৃত্যুর ক্ষেত্রে বিজেপিকেই অভিযুক্ত করে তদন্তের জন্য অনুরোধ জানিয়েছে।

৫৮ বছর বয়সী সাংসদ তাঁর স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। সাত বারের এই সাংসদ ১৯৬২ সালের ডিসেম্বর মাসে দাদ্রা ও নগর হাভিলির সিলবাসায় জন্মগ্রহণ করেছিলেন।তিনি আইন ও বিচার সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ছিলেন এবং নিম্নকক্ষের স্বরাষ্ট্র মন্ত্রক পরামর্শক কমিটির সদস্যও ছিলেন।

তার মৃত্যুর বিষয়ে আরও তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছে।মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ মঙ্গলবার দাদ্রা ও নগর হাভালির লোকসভার সাংসদ মোহন দেলকারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।তার সুইসাইড নোট চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে পুলিশ সুইসাইড নোট বিস্তারিত তথ্য নিয়ে কুলুপ এটেছে বিরোধীরা অভিযোগ মূলত এই আত্মহত্যার পেছনে বিজেপি এর নেতাদের হাত রয়েছে।১৯৯০ সালে এলাকার ত্রাস হিসেবে কুখ্যাত ছিলেন এই সাংসদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *