লক ডাউনের মধ্যে বাঁকুড়ায় বিদেশী মদ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

Bankura District News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, বাঁকুড়া,২৮ শে এপ্রিল:করোনা সতর্কতায় দেশ জুড়ে লক ডাউন। মদ বিক্রি সম্পূর্ণভাবে নিষিদ্ধ। আর ঠিক তখনই রাতের অন্ধকারে বাঁকুড়া শহর সংলগ্ন ভাদুলের ওয়েস্ট বেঙ্গল স্টেট বেভারেজস্ কর্পোরেশনের ওয়েব হাউস থেকে সাতটি ছোটো গাড়িতে বিদেশী মদ পাচার হচ্ছিল। বিষয়টি স্থানীয় মানুষের নজরে আসতেই বাঁকুড়া সদর থানায় খবর দেন। রাতেই পুলিশ ঐ সাতটি গাড়ি আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা সাধন ব্রহ্মচারী বলেন, যে সাতটি গাড়ি আমরা আটক করেছি কোনটিতে সব্জী গাড়ি, আবার কোনটিতে মেডিসিন লেখা ছিল। এই মদ পাচারের ঘটনায় বড়সড় কোন চক্র যুক্ত আছে বলে তিনি দাবী করেন।

সিমলাপালের পার্শ্বলা এলাকার সরকার অনুমোদিত মদ দোকানের মালিক জগবন্ধু মালের দাবী, সরকারী বৈধ কাগজপত্র নিয়েই তারা মদ নিয়ে যাচ্ছেন। কিন্তু কি কারণে পুলিশ তাদের থানায় নিয়ে এসেছে তার সদুত্তর দিতে পারেননি তিনি। একই দাবী করেন আর এক মদ বিক্রেতা চন্দন আচার্যও। তিনি বলেন, সরকারী অনুমোদন নিয়েই সরকারী গোডাউন থেকে নিয়ে যাচ্ছি।

কিন্তু এখন জেলা জুড়ে একটাই প্রশ্ন লক ডাউনে সারা রাজ্যে যখন মদ বিক্রি নিষিদ্ধ তখন এই বিপুল পরিমান মদ কোথায় যাচ্ছিল। এর উত্তর খুঁজছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *