দুর্গাপুরে সংযুক্ত মোর্চার প্রার্থীদের মনোনয়ন পেশ জনপ্লাবনে

District News Durgapur Paschim Bardhaman

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,দুর্গাপূর,৩ রা এপ্রিল: দুর্গাপুরে সংযুক্ত মোর্চার প্রার্থীদের মনোনয়নপত্র পেশের মিছিল ছিল আজ জনপ্লাবনে , মানুষের উচ্ছাস চোখে পড়ার মতো গান-বাজনা সহযোগে মিছিল এগিয়ে চলে সামনের দিকে। সংযুক্ত মোর্চার প্রার্থীদের মনোনয়ন পর্বে ছিলেন দুর্গাপূর পূর্ব ও পশ্চিম কেন্দ্রের সাথে পাণ্ডবেশ্বর ও রানীগঞ্জের বাম প্রার্থীরাও এই মিছিলে পা মেলালেন।

মনোনয়নপত্র দাখিল করলেন দূর্গাপুর পূর্বের বাম প্রার্থী আভাস রায় চৌধুরী এবং পশ্চিমের কংগ্রেস প্রার্থী দেবেশ চক্রবর্তী এছাড়াও পাণ্ডবেশ্বর বাম প্রার্থী সুভাষ বাউরি ও রানীগঞ্জের বাম প্রার্থী হেমন্ত প্রভাকর।

মনোনয়ন পত্র পেশের মিছিলে মানুষজন ব্যাপক উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করতে দেখা যায় বামেদের নির্বাচনী গানের সাথে গোটা রাস্তা নাচতে নাচতে অংশগ্রহণ করে।রাস্তায় মানুষজন দাঁড়িয়ে পরে এই মিছিল দেখার জন্য।ডিজে এর পাশাপাশি গণ সংগীত গাইতে দেখা যায় সাংস্কৃতিক শাখার কর্মীদের। প্রার্থীদের পাশে হাত মেলাতেও দেখা যায় পথচারীদের।অনেকের অভিমত মনোনয়ন মিছিলে মানুষের যে উচ্ছাস চোখে পড়লো তাতে অন্যান্য দল কে অনেকটাই পেছনে ফেলে দিলো তা নিয়ে কোনো সন্দেহ রইলো না।রাজনৈতিক মহলের অভিমত পশ্চিম বর্ধমানের এই চারটি বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চার প্রার্থীরা অনেকটাই এগিয়ে রয়েছে তৃণমূল ও বিজেপি এর থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *