দুর্গাপুরের সাগড়ভাঙ্গায় বেআইনি পার্কিং ঘিরে বিক্ষোভ

District News Durgapur Paschim Bardhaman

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, অনুসূয়া সিনাহ, দুর্গাপুর, ৯ই সেপ্টেম্বর ২০২১:-কারখানার গেটের সামনে যত্রতত্র পার্কিং আর তার জেরেই সমস্যায় পড়তে হচ্ছে সগরভাঙ্গা 29 নম্বর ওয়ার্ডের দেশবন্ধু নগ এলাকার মানুষকে নিত্যদিন ঘটছে দুর্ঘটনা। এরই প্রতিবাদে সগড়ভাঙা এলাকায় রাস্তা অবরোধের শামিল হলেন এলাকার বাসিন্দারা।

স্থানীয়দের অভিযোগ দুর্গাপুরের সগড়ভাঙা এলাকার একটি বেসরকারী কারখানার গেটের সামনে যেখানে সেখানে গাড়ি পার্কিং করে রাখা থাকছে। আর যার জেরে নিত্যদিন ঘটছে দুর্ঘটনা। পুলিশ প্রশাসন থেকে দুর্গাপুর পৌরসভার কাউন্সিলর সবাইকে এই বিষয়ে অভিযোগ জানানো হলেও কোনরকম পদক্ষেপ গ্রহণ করেননি তারা।

তাই বাধ্য হয়ে আজ স্থানীয় বাসিন্দারা রাস্তা অবরোধের নেমেছেন। ঘটনাস্থলে ছুটে আসে কোকওভেন থানার পুলিশ ৷এরপরেও যদি কাজ না হয় তাহলে আগামী দিনে তারা বৃহত্তর আন্দোলনে নামবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।
বনফুল সরণি ,গ্রাফাইট এবং এসআরএমবি রাস্তার বেহাল অবস্থা এবং বে-আইনি পার্কিং নিয়ে সিপিআইএম একাধিকবার গত দু’বছর ধরে রাস্তা অবরোধ, বিক্ষোভ ডেপুটেশনের কর্মসূচি নেওয়ার পরেও কার্যত অবস্থার উন্নতি সাধনে এডিডিএ এবং ডিএমসি কোনো ব্যবস্থা গ্রহণ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *