টোকিও নির্বাচনে কমিউনিস্ট পার্টির অলিম্পিক গেম বাতিলের দাবি

International News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,টোকিও,২১ শে মে:জাপানি কমিউনিস্ট পার্টির টোকিও মেট্রোপলিটন কমিটি মহানগর সরকারী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে টোকিও মেট্রোপলিটন বিধানসভা নির্বাচনের জন্য তার মূল প্রচার প্রতিশ্রুতি প্রকাশ করেছে।আগামী ৪ জুলাই টোকিও শহরে নির্বাচন নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিলো কমিউনিস্ট পার্টি। টোকিও অলিম্পিক বাতিল সহ গ্রীষ্মে প্যারালিম্পিক গেমস বাতিলের দাবিতে সরব হতে দেখা গেলো তাদের ।

জিসিপি টোকিও কমিটির সভাপতি তানাবে ইয়োশিহিকো টোকিও অলিম্পিক আয়োজকদের স্বেচ্ছাসেবক হিসাবে গেমসে ২০০ চিকিৎসক এবং ৫০০ নার্সকে একত্রিত করার ইচ্ছা নিয়ে সমালোচনা করেছেন এবং জাতীয় গভর্নর্স অ্যাসোসিয়েশন দাবি করেছে যে সিওভিড -১৯ টিকা দেওয়ার ক্ষেত্রে স্বাস্থ্যসেবা কর্মীদের সংকট সবচেয়ে বড় সমস্যা। কমিউনিস্ট পার্টি অভিযোগ করেছে দেশে যখন করোনার থাবা বহু আক্রান্ত এই সময়ে এই গেম হলে স্বাস্থ্য পরিষেবা বিপন্ন হবে যার দায়ী থাকবে সরকার।নির্বাচনে এই দাবি নিয়েই মানুষের কাছে গিয়ে ভোট চাইছে তারা।

তানাবে উল্লেখ বলেন যে প্রতিটি দেশে মহামারী পরিস্থিতি সঙ্কটজনক এবং তাই একই পরিস্থিতিতে এই প্রতিযোগিতা কঠিন হবে। তিনি বলেছিলেন যে গ্রীষ্মকালীন গেমসের আয়োজক শহর টোকিওর উচিত গেমস বাতিল করার সিদ্ধান্ত নেওয়া দেশের মানুষের স্বার্থে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *