জাপানে অভিনব উদ্যোগ স্বাস্থ্য পুনরুদ্ধারে

International News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,টোকিও,৭ ই সেপ্টেম্বর:স্বাস্থ্য পুনরুদ্ধারে নতুন ও অভিনব উদ্যোগ জাপানে।হোক্কাইডোর একটি ম্যানুফ্যাকচারিং কোম্পানি একটি মাইক্রোবাসকে সাউনা তে পরিণত করেছে। যাতে রাস্তায় অফিসের কাজের ফাঁকে এবং প্রকৃতিকে বুঝতে ক্যাম্পিংয়ের সময় যা কাজে লাগবে। জাপানের টক্কা শহর, হক্কাইডোতে স্বাস্থ্য পুনরুদ্ধারে এবং অবসরকে সময়কে যাতে ভাগ করতে পারেন তার জন্যই এই সৌনা পরিষেবা।

পুরুষ এবং মহিলা উভয়ের মধ্যেই এটি জনপ্রিয়। “সাউনা বাস প্রকল্প” তৈরি করে রিতিমতন তাক লাগলো তারা। এই কাজের জন্য পণ্য প্রস্তুতকারক টৌমা ইলেকট্রনিক্স শিল্প কোং এর সহযোগিতায় এই পরিষেবা চালু হয়েছে। প্রায় ৫ মিলিয়ন ইএন খরচ করে কোম্পানিটি নিজ খরচে বাসটি তৈরি করেছে। সাউনা বাসের প্রচারে সাহায্য করার জন্য, টোমা একাধিক অফার মানুষের জন্য চালু করেছে। টোমার লক্ষ্য হল একটি “অটো সাইট” গড়ে তোলা যেখানে সৌনা বাস শহরের গ্রাউন্ডে পার্ক করা যায়, এবং ক্যাম্পিং গ্রাউন্ড সংলগ্ন শহরের বাথহাউসে বয়স্ক মানুষ এই সুবিধা যাতে পেতে পারে।

কোম্পানির প্রেসিডেন্ট নরিহিসা তাদানো বলেন, “আমি আশা করি লোকেরা নদীর ধারে পার্ক করবে, এবং জলে স্নান করার পাশাপাশি সাউনাতে বিশ্রাম নেবে।” সাম্প্রতিক বছরগুলিতে, সৌনাগুলি কমিক বই এবং টিভি নাটকে স্থান পেয়েছে এবং একটি বিকশিত ব্যবসা হয়ে উঠেছে। টমা মাউন্ট টোমারও বাড়ি, যেখানে মানুষ ক্যাম্পিং ছাড়াও শীতকালে স্নোশুইং উপভোগ করতে পারে। সউনায় উষ্ণ হওয়ার পরে, লোকেরা শীতকালে ঠান্ডা জলে স্নান করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *