পেরুর লিমা শহরের সমুদ্র সৈকতে একাধিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য

International News Political

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, লিমা ,২ রা সেপ্টেম্বর:মঙ্গলবার সান বার্ত্টোলো রিসর্টে কুরায়াকু সমুদ্র সৈকতে একজনের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য।দেহটি উদ্ধার করেছেন পেরু নৌবাহিনীর কমান্ডার লুডভিগ জানাবরিয়া।

ক্যালাও বন্দরের ক্যাপ্টেন বলেছেন করেছিলেন যে লাশটি ইকুয়েডরের নাগরিক জুয়ান কার্লোস ভিলালবা (৫৫) সম্ভাবনা রয়েছে দেশের অন্যতম এডভেঞ্চার স্পোর্টস হ্যাং গ্লাইডারের প্রতিযোগিতার সময় গত ১৮ আগস্ট দক্ষিণে লিমায় নিখোঁজ হয়েছিলেন।”পোশাকগুলি থেকে, টেকঅফের সময় তাকে যে লোকেরা দেখেছিল তাদের সাথে যে তথ্য এসেছিল, সে অনুযায়ী এই ব্যক্তিটিই হবে,” তিনি বলেছিলেন।

দু’সপ্তাহ আগে সান বার্ত্টোলো অ্যারোড্রোম চিলকা উপত্যকায় যাওয়ার পরে আল্ট্রালাইট বিমানটি নিখোঁজ হওয়ার খবর দেয়। জাহাজে ছিলেন স্পেনীয় জোসে মোল্লা এস্কুইডেনাস এবং ইকুয়েডরের জুয়ান কার্লোস ভিলালবা ব্যারাগান (৫৫)।তৎক্ষণাৎ পেরুভিয়ান নৌ ও পিএনপির দায়িত্বে থাকা দুজন পাইলটের অনুসন্ধান অভিযান শুরু হয়েছিল। পোলার সমুদ্রবৃত্তীয় জাহাজ বিএপি ক্যারাসকো এমনকি দুই বিদেশী খুঁজে পেতে ব্যবহার করা হয়েছিল।

গত ২৬ আগস্ট অবধি বেশ কয়েকদিন ধরে এই অনুসন্ধান চলেছিল, একদল সার্ফাররা পান্তা নেগ্রা জেলার লা এসকনডিডা সমুদ্র সৈকতে জোসে মোল্লা এস্কুইডেনাসের মরদেহ পেয়েছিল। স্প্যানিশ নাগরিকের স্বজনরা তাদের প্রিয়জনের দেহাবশেষ চিহ্নিত করেছিলেন।বেশ কয়েকটি দুর্ঘটনা এবং মৃত্যু ঘিরে লিমার সমুদ্র সৈকতে উত্তেজনা নিরাপত্তার গাফিলতি না আইন শৃঙ্খলার অবনতি এই প্রশ্ন ঘিরে এখন আলোচনা লিমা শহরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *