দক্ষিণ দিনাজপুরে কোরোনা সংক্রমণ রুখতে একাধিক পদক্ষেপ প্রশাসনের

District News

নিউজ ফ্রন্ট্লাইনার ওয়েব ডেস্ক, দক্ষিণ দিনাজপুর জেলার থেকে সংবাদদাতা সুশান্ত কুন্ডু,২৯ শে এপ্রিল:দক্ষিণ দিনাজপুর জেলা রোগে আক্রান্ত ব্যক্তিদের অক্সিজেন সংকট মেটাতে দুটি হাসপাতলে বালুরঘাট ও গঙ্গারামপুর হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসবে বলে জানান জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক সাংবাদিক সম্মেলনে বলেন আমাদের জেলায় আপাতত অক্সিজেনের কোন সমস্যা নেই। জেলায় বর্তমানে অক্সিজেন আছে, আমাদের জেলায় কোরনা রোগের সংখ্যা বাড়ছে, করোনা রোগীর সংখ্যা প্রায় ৭০০ কোভিড হাসপিটালে ভর্তি আছে ৫০ জন।

কোভিড হাসপাতালের সংখ্যা ৮৫, ইউনিট খোলা আছে। আগামী দুদিন পর থেকে গঙ্গারামপুর মহাকুমার বুনিয়াদপুর শহরে আইটি সরকারি সেভ হোম খোলা হবে, এর পাশাপাশি স্বাস্থ্য আধিকারিক ও তথ্য সংস্কৃতি আধিকারিক বলেন কোন আতঙ্ক নয়, সতর্ক থাকুন ও স্বাস্থ্যবিধি মেনে চলুন। মাক্স মাক্স পড়ুন বারবার স্যানিটাইজার দিয়ে হাত
আমাদের জেলায় মোটামুটি ভাবে ৭৪ টি গ্রামেগঞ্জে হাট আছে,সেই হাটগুলোতে সরকারিভাবে আমাদের স্বাস্থ্যকর্মীরা থাকবে প্রচার নিয়ে যাওয়া হবে ভিরের মধ্যে মানুষ জেনোনা যেতে পারে এই বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে নজর রাখা হবে। দক্ষিণ দিনাজপুর জেলায় ভ্যাকসিন প্রথম ও দ্বিতীয় ডোজ ১লক্ষ ৫০ হাজার জন মানুষ নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *