উত্তর কোরিয়ার রাষ্ট্রপতি আবার জনসমক্ষে মে দিবসের অনুষ্ঠানে

International News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, পিয়ং ইয়ং,২ রা মে:প্রায় ২০ দিন ধরে চলেছে জল্পনা সেই জল্পনা উড়িয়ে দিয়ে আবার স্বমহিমায় দেখা গেল উত্তর কোরিয়ার রাষ্ট্রপতি কিম জং উন কে। ।

উত্তর কোরিয়ার শীর্ষ নেতা কিম জং উন শুক্রবার একটি ফসফ্যাটিক সার কারখানার ফিতা কাটার অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন, শনিবার কোরিয়ার সরকারী বার্তা সংস্থা (কেসিএনএ) জানিয়েছে।

সারের উৎপাদনের ভিত্তি হিসাবে নির্মিত সানচন ফসফ্যাটিক সার কারখানার একটি সমাপ্তির অনুষ্ঠান মে দিবসে অনুষ্ঠিত হয়েছিল, সারা বিশ্বের শ্রমজীবী ​​মানুষের আন্তর্জাতিক ছুটি দিন পালন করা এই ভাবে উত্তর কোরিয়ার।

অনুষ্ঠানের সময়, কিম কাঁচামাল প্রক্রিয়াজাতকরণ প্রক্রিয়া, হলুদ ফসফরাস উত্পাদন প্রক্রিয়া, অ্যামোনিয়াম ফসফ্যাটিক সার উৎপাদন প্রক্রিয়া এবং প্যাকিং প্রক্রিয়া সহ বেশ কয়েকটি জায়গায় ঘুরে দেখেন।কেসিএনএ তাকে উদ্ধৃত করে বলেছে, “এখন কৃষকদের পক্ষে দলের পক্ষ থেকে আশ্বাসের মাধ্যমে নির্ধারিত শস্য লক্ষ্য অর্জনের জন্য তাদের সমস্ত প্রচেষ্টা মনোনিবেশ করা সম্ভব হয়েছে।”

এতে কিমের সাথে তার বোন কিম জো জং পাশাপাশি কোরিয়ার ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির পলিটিকাল ব্যুরোর প্রেসিডিয়াম সদস্য পাক পং জু সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারাও যোগ দিয়েছিলেন।

প্রায় ২০ দিনেরও বেশি সময়ে উত্তর কোরিয়ার শীর্ষ নেতার রাষ্ট্রীয় গণমাধ্যমে প্রথম প্রকাশ্য উপস্থিতি দেখা গেল আর বিভিন্ন মিডিয়ায় যে মিথ্যাচার হচ্ছিল তার জবাব পেলো বলে অভিমত রাজনৈতিক মহলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *