তৃণমূল কাউন্সিলরের বিরূদ্ধে বিক্ষোভ -পথ অবরোধ দলের কর্মীদের

District News Durgapur Paschim Bardhaman

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,৭ জুন: দলের কাউন্সিলারের বিরুদ্ধেই বিক্ষোভ দেখাতে পথে নামল রাজ্যের শাসকদলের কর্মীরা।
দুর্গাপুরের ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আলো সাঁতরাকে সাসপেন্ড করার দাবিতে পথ অবরোধ পর্যন্ত করেন দলের কর্মীরা। কাউন্সিলের বিরুদ্ধে এলাকায় অসামাজিক কার্যকলাপ করানোর অভিযোগ করেন দলের কর্মী সহ সাধারণ মানুষ।

দীর্ঘদিন ধরে ঐ এলাকায় তোলাবাজি , মারধোর , অশান্তির ঘটনায় জেরবার সাধারণ মানুষ। টাকা এলেও উন্নয়নের কোন কাজ হয়নি। আর তার জন্য এলাকার কাউন্সিলরকে দায়ি করেছেন বিক্ষোভকারীরা। এদিন বিক্ষোভকারীদের বিক্ষোভের ফলে দুর্গাপুরের হ্যানিম্যান সরনী অবরূদ্ধ থাকে প্রায় ঘন্টাখানেক । ফলে শহরে অন্যতম শিল্প তালুক রাতুড়িয়া – অঙ্গদপুরের একাধিক কারখানায় আসা বিভিন্ন লরি সহ যানবাহন আটকে পরে। ঘটনাস্থলে পৌছায় কোকোওভেন থানার পুলিশ ।

অন্যদিকে কাউন্সিলর আলো সাঁতরার বিরূদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন তিনি নিজে । তার পাল্টা দাবি বিজেপির মদতেই এই বিশৃংখলা চলছে পরিকল্পিত ভাবে।

উল্লেখ্য মাসখানেক আগে একই ভাবে ৩৯ নং ওয়ার্ডের কাউন্সিলরের বিরূদ্ধেও বিক্ষোভে সামিল হয়েছিল এলাকাবাসী । পরিস্থিতি এমন দাঁড়িয়েছিল যে জনরোষ থেকে বাঁচতে কয়েক সপ্তাহ এলাকা ছাড়া ছিলেন ওই কাউন্সিলর শশাঙ্ক শেখর মন্ডল । আর এবার আবারও আর এক তৃণমূল কাউন্সিলরকে অপসারনের দাবিতে বিক্ষোভে নামল দুর্গাপুরের আর এক ওয়ার্ডের মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *