প্রাক বর্ষার বৃষ্টির পূর্বাভাস পশ্চিমবঙ্গে

District News Kolkata

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, কলকাতা, ১লা জুন:প্রাক বর্ষার বৃষ্টি আর কিছুক্ষণের অপেক্ষা আবহাওয়াবিদরা পূর্বাভাস দিয়েছে, আর কয়েক ঘন্টার মধ্যেই বাংলায় আসতে চলেছে প্রাক বর্ষা বৃষ্টি ও ঝড়। বৃষ্টি হওয়ার আগে বাংলা জুড়ে প্রভাব থাকবে অধিক আদ্রতার, যার ফলে জন্ম নেবে অসস্তি। বর্ষার পূর্বাভাস জানিয়ে আবহাওয়া দপ্তর বলছে আন্দামান পেরিয়ে অবস্থান করছে বঙ্গোপসাগরে কয়েক দিনের মধ্যেই বাংলার মুখি হতে পারে বর্ষা।

তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়ছে বহু মানুষ, সব জেলাতেই আদ্রতার পরিমাণ বহু অংশে বেড়েছে অস্বস্তি বেড়েছে মানুষের।আবহাওয়াবিদরা আশার বাণী শোনালেন আদ্রতা র অস্বস্তি থাকবে বেশ কিছুদিন প্রাক বর্ষার ফলে বাংলাতে কিছুটা স্বস্তি ফিরে পেলেও কিভাবে বর্ষা কবে ঢুকবে তা এখনো জানাতে পারেনি আবহাওয়াবিদরা।

রবিবার ঝড় বৃষ্টির প্রভাব থাকবে পশ্চিমবঙ্গের বিস্তীর্ণ অঞ্চলে বিশেষ করে দার্জিলিং সহ ৫ টি জেলা বিশেষ করে উত্তরবঙ্গে বৃষ্টির পরিমাণ বাড়বে, ওইসব জেলাগুলি তে সতর্ক করে দেওয়া হয়েছে। বর্ষা কবে ঢুকবে জানাতে না পারলেও প্রাক বর্ষার বৃষ্টি যে মানুষকে স্বস্তি দেবে সন্দেহ নেই পশ্চিমবঙ্গের বাসীরা প্রচণ্ড দাবদাহে এর মধ্যেই তাদের জীবনযাত্রা চালিয়ে যাচ্ছে এই খবরে তারা বেজায় খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *