রাখি বন্ধন উৎসবে সম্প্রীতি বার্তা নবদ্বীপে

District News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, ৪ ঠা আগস্ট:গতকাল রাখি পূর্ণিমার উৎসব বিভিন্ন রাজ্যের বিভিন্ন স্থানে হয়েছে লকডাউন বিধি মেনে ।সঙ্কট কালীন অবস্থায় রাস্তায় সেভাবে এই উৎসব দেখা না গেলেও উৎসবকে ব্যবহার করে জনসংযোগ করতে দেখা গেল বাম ছাত্র এবং যুব সংগঠনকে।

তাদের উদ্যোগে বেশ কয়েকটি জায়গায় অনুষ্ঠিত হলো রাখি বন্ধন উৎসব ।রাখি বন্ধন উৎসবের মধ্য দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার আহ্বান জানানো হয়েছে রাজ্যের বিভিন্ন জায়গায়। সেইসঙ্গে মানুষ মানুষের জন্য বার্তা রাখল তারা। বেশ কয়েক মাস ধরে লকডাউন এ অমানবিক ঘটনার সাক্ষী থেকেছে গোটা রাজ্য, হাসপাতালে বিনা চিকিৎসায় মৃত্যু পর্যন্ত দেখেছে তারা এবার এই রাখি বন্ধন উৎসবের মধ্য দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকারবদ্ধ হলেন বামপন্থী ছাত্র সংগঠন।

নবদ্বীপ বামপন্থী  ছাত্র সংগঠন এস এফ আই এর  উদ্যোগে রাখিবন্ধন উৎসব পালিত হলো।নদিয়া জেলা  এস এফ আই নবদ্বীপ পূর্ব আঞ্চলিক কমিটি স্বরূপগঞ্জ ও তিওরখালি শাখার  পথচলতি মানুষের হাতে রাখি  পরিয়ে দেওয়া হয় এবং  করোনা নিয়ে সচেতন বার্তা দেওয়া হয়।   এলাকার মানুষ এই উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছে ।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাম ছাত্র  নেত্রী প্রিয়াঙ্কা দাস  ছাত্র সংগঠনের আরো অনেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *