রিপাবলিক টিভির অর্থ তছরূপের কারণে গ্রেফতার অর্ণব গোস্বামী

India News

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,মুম্বাই,৪ ঠা নভেম্বর:রিপাবলিক টিভির সম্পাদক-প্রধান-অর্ণব গোস্বামী বুধবার মুম্বই থেকে ৫৩ বছর বয়সের ইন্টেরিয়র ডিজাইনার অন্বেয় নায়েক এবং তার মা কুমুদ নায়েকের ২০১৮ সালে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে মুম্বই থেকে আজ গ্রেপ্তার করা হয়।

গোস্বামীকে মহারাষ্ট্রের রায়গড় জেলার মুম্বইয়ের নিকটে আলিবাগে নিয়ে যাওয়া হয়, সেখানে তাকে পরে স্থানীয় আদালতে হাজির করা হবে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ মহাপরিদর্শক (কোঙ্কন রেঞ্জ) সঞ্জয় মোহিত নিশ্চিত করেছেন যে রায়গড় পুলিশ গোস্বামীকে গ্রেপ্তার করেছে তবে আরও বিস্তারিত জানাতে রাজি হয়নি।

অ্যানভেয়ে নায়েক এবং কুমুদ নায়েককে ২০১৮ সালের মে মাসে আলিবাগের তাদের ফার্মহাউসে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। অন্বেয় নায়েকের বিধবা অক্ষত একটি নোট পাওয়া যাওয়ার পরে একটি মামলা দায়ের করেছেন যাতে দু’জন অভিযোগ করেছেন যে তারা বকেয়া অর্থের কারণে তাদের জীবন শেষ করতে বাধ্য হয়েছিল। গোস্বামীর রিপাবলিক টিভি ৫.৪০ কোটি বকেয়া রেখেছিলো।

অ্যানবায়ে নায়েকের মেয়ে আদন্যা আলিবাগ পুলিশ সঠিকভাবে তদন্ত করেনি বলে অভিযোগ করে যোগাযোগ করার পরে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ ২০২০ সালের মে মাসে মামলার নতুন তদন্তের ঘোষণা দেন। স্থানীয় পুলিশ এর আগে এই মামলাটি বন্ধ করে বলেছিল যে অভিযুক্তের বিরুদ্ধে পর্যাপ্ত প্রমাণ নেই।

কংগ্রেস নেতা শচীন সাওয়ান্ত গোস্বামীর গ্রেপ্তারকে আনভে নায়েকের প্রতি শ্রদ্ধা জানান। তিনি বলেন অর্ণবের চ্যানেল তার পাওনা পরিশোধে ব্যর্থ হওয়ার পরে অ্যানভে নায়েক এবং তার মা আত্মহত্যা করতে বাধ্য হয়েছিল। তিনি দাবি করেন যে তৎকালীন বিজেপির ফাদনবীস সরকারকে সুস্পষ্ট কারণে মামলাটি সরিয়ে নেওয়ার জন্য অনেক রাজনৈতিক চাপ ছিল। তিনি আরো বলেন অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পরিবর্তে নায়েক পরিবারকে ন্যায়বিচার দিতে ব্যর্থ হওয়ার জন্য বিজেপির লজ্জা বোধ করা উচিত। সাওয়ান্ত যোগ করেছেন যে তারা এই ক্ষেত্রে শিবসেনার নেতৃত্বাধীন মহারাষ্ট্র বিকাশ আগাদি (এমভিএ) সরকারের পদক্ষেপকে স্বাগত জানাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *