যোগীর রক্তমাখা শরীরের কুশপুতুলিকা পুড়িয়ে আর.এস.পি-র পথ অবরোধ

District News Kolkata

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,কলকাতা,৪ ঠা অক্টোবর:উত্তরপ্রদেশে ১৯ বছরের তরতাজা তরুণী মনীষা ভাল্মিকিকে ধর্ষণ করে যেভাবে নারকিয় ও পাশবিকভাবে হত্যা করা হয়েছে এবং মনীষার পরিবারকে না জানিয়ে রাতের অন্ধকারে তার দেহ যেভাবে উত্তরপ্রদেশের পুলিশ পুড়িয়ে ফেলেছে তার প্রতিবাদে এবং মনীষার মৃত্যুর সুবিচারের দাবিতে মানিকতলায় আর.এস.পি উত্তর কলকাতা -১ আঞ্চলিক কমিটির উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি ও পথঅবরোধ।

“জাস্টিস ফর মনীষা” লেখা মনীষার ছবি দিয়ে তৈরি করা প্লাকার্ড সকলে গলায় ঝুলিয়ে হাতে মোমবাতি নিয়ে পথঅবরোধ করেন আর.এস.পি-র দলের কর্মী – সমর্থকরা। কর্মসূচিতে মহিলাদের উপস্থিত ছিল চোখে পড়ার মতো। বহু মানুষ নিজে থেকে এসে মোমবাতি নিয়ে এই কর্মসূচিতে সামিল হয়েছেন। বিক্ষোভ কর্মসূচিতে আর.এস.পি নেতা ও ১৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর দীপু সাহা নরেন্দ্র মোদী ও যোগী আদিত্যনাথ কে তীব্র ভাষায় আক্রমণ করে বলেন যে তারা মুখে বলছেন “বেটি বাঁচাও-বেটি পড়াও”। অথছো বিজেপি সরকারের আমলেই দেশে নারীর কোন নিরাপত্তা নেই, দেশে এই সময়ে প্রতিদিন সবথেকে বেশি মহিলা ধর্ষিতা হচ্ছে, ধর্ষকদের বাঁচাতে পরিবারকে না জানিয়ে রাতের অন্ধকারে ধর্ষিতা মনীষার দেহ পুলিশকে দিয়ে পুড়িয়ে দেওয়া হচ্ছে। যতদিন না মনীষার ধর্ষকদের কঠোর শাস্তি হচ্ছে ততদিন আর.এস.পি রাস্তায় থাকবে প্রতিবাদ চালিয়ে যেতে।

বিক্ষোভ কর্মসূচির শেষলগ্নে মোদি- যোগী ধিক- ধিক- ধিক্কার আওয়াজে উত্তাল হয়ে ওঠে এলাকা এবং যোগী আদিত্যনাথের রক্তমাখা শরীরের কুশপুতুলিকা পড়ানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *