ধারাবাহিক বিস্ফোরণে মৃত্য বহু চালু হলো হেল্পলাইন

International News

https://youtu.be/9EqxfARhwtk


নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,কলম্বো,২১শে এপ্রিল:ধারাবাহিক সিরিয়াল বোমা বিস্ফোরণে কেঁপে উঠলো শ্রীলঙ্কার রাজধানী ব্যস্ততম শহর কলম্বো।রবিবারের সকালে ছুটির আমেজে ছিল শহর ,বহু মানুষ সকালে বিভিন্ন ধর্মস্থানে প্রার্থনায় যোগ দিয়েছেন।ধর্মস্থানগুলিতে নিশানা করে ধারাবাহিক বিস্ফোরণ ঘটে ,খবর অনুযায়ী বিস্ফোরণ ঘটে দুটি চার্চ র একটি হোটেলে।সময়ের সাথে সাথেই মৃত্যুর সংখ্যা লাফিয়ে বাড়ছে ,শেষ মুহূর্ত খবর অনুযায়ী প্রায় ১০০ জনের ঘটনাস্থলে মৃত্যু ঘটে।

ঘটনার সাথে সাথে সেনার তৎপরতা দেখা যায় গোটা শহর জুড়েই,সরকারের তরফ থেকে শহরে জরুরি অবস্থা জারি হয় ।সরকার প্রেস বিবৃটে এই ঘটনার তীব্র নিন্দা করে জানায় এই ঘটনা সন্ত্রাসবাদী হামলা এবং শক্ত হাতে দমন করা হবে সন্ত্রাসীদের। শহরের হাসপাতাল গুলিতে আহতের সংখ্যা বাড়ছে সরকারের তরফ থেকে বিভিন্ন ব্লাড ব্যাংকগুলিকে তৎপর থাকতে বলা হয়েছে ,রাজনৈতিক মহলের মতে বিস্ফোরণের তীব্রতা ছিল অনেক বেশি আশঙ্কা হতাহতের সংখ্যা আরো বৃদ্ধি পেতে পারে।

পর্যবেক্ষক মহলের ধারণা কোনঠাসা হয়ে যাওয়া এলটিটিই সংগঠনের হাত থাকতে পারে,আবার আরেক মহলের ধারণা যে কায়দায় বিস্ফোরণ হয়েছে তাতে আইএসআইএস সন্ত্রাসীদের হাত থাকতে পারে।সরকার এখনো ঘোষণা করতে পারে নি করা সন্ত্রাস জড়িত থাকতে পারে।

এই বিস্ফোরণের ঘটনায় ভারতে হেল্পলাইন চালু হলো মৃত ও আহত দের বিস্তারিত জানানোর লক্ষ্যে,আশঙ্কা কিছু ভারতীয় হতাহতের তালিকায় থাকতে পারে। নম্বর গুলি সংবাদ মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে,

হেল্পলাইন নাম্বার: +94777903082, +94112422788, +94112422789

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *