গুজরাটের আম্বেদকর বিশ্ববিদ্যালয়ে আন্দোলনে বড় জয় পেলো এস এফ আই

India News Political

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,গাঁধীনগর,১৪ ই অক্টোবর:এসএফআই গুজরাট গান্ধিনগরে ডঃ আম্বেদকর বয়েজ হোস্টেলের চার্টার অফ ডিমান্ডস নিয়ে আলোচনা করার জন্য একটি প্রতিবাদের আয়োজন করেছিল গতকাল। গান্ধিনগরে অবস্থিত আম্বেদকর বয়েজ হোস্টেলে আবাসীকদের দাবি নিয়ে এসএফআইয়ের নেতৃত্বে প্রতিবাদের আয়োজন করে ।

হোস্টেল ইউনিট কমিটি গঠন সহ একাধিক দাবি নিয়ে গঠিত স্মারকলিপি তৈরি করে উচ্চতর কর্তৃপক্ষের কাছে জমা দেওয়া জয়েছে। শ্লোগান দিয়ে বেলা ১১ টা ৩০ মিনিটে বিক্ষোভ শুরু হয়ে এবং অন্যান্য শিক্ষার্থীরা কাঁধে কাঁধ মিলিয়ে দাঁড়িয়ে তাদের প্রতিবাদকে পূর্ণ সমর্থন জানায়।

এসএফআইয়ের নেতৃত্ব শিক্ষার্থীদের উদ্দেশ্যে সম্বোধন করেন এবং বিভিন্ন স্লোগানের অর্থ এবং দাবিগুলো ব্যাখ্যা করে। সাধারণ জনগণ ও শিক্ষার্থীদের প্রতি প্রশাসনের অনাদায়ী ও দায়িত্বজ্ঞানহীন মনোভাব প্রদর্শন করতে রাত ১১ টায় অফিসাররা আসে, সভায় তিন কর্মকর্তা উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ বিভাগের উপপরিচালক নীলেশ বাঘদা, ঘনশ্যাম ভেগেলা, উপ-পরিচালক এবং হাউস মাস্টার । তারা যখন হোস্টেলে প্রবেশ করেই সুধুমাত্র প্রতিনিধিদের সাথে আলোচনা করতে চায় ক্ষোভে ফেটে পড়ে আবাসীকরা তারা দাবি করে সবার সামনে বৈঠক করতে হবে।

অবশেষে আরো কয়েকজন ছাত্রদের নিয়ে আলোচনা দীর্ঘক্ষণ চলে অবশেষে দাবি গুলি মানতে বাধ্য হয়।এস এফ আই এর আন্দোলনে নৈতিক জয়ে খুশি এলাকার ছাত্র ছাত্রীরাও।নেতৃত্ব বলে ঐক্যবদ্ধ আন্দোলন সবসময় জয় এনে দেয়,এই আন্দোলনে কাঙ্খিত জয় এনে দিয়েছে ঐক্যবদ্ধ হয়েই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *