দুর্গাপুরে ছাদের সিলিং কেটে দোকানে চুরি

District News Durgapur Paschim Bardhaman

নিউজ ফ্রন্ট লাইনার ওয়েব ডেস্ক,অনুসূয়া সিনহা, দুর্গাপুর,১৩ই সেপটেম্বর ২০২১:-দোকানে চুরির ঘটনায় এলাকায় ছড়ালো চাঞ্চল্য । সোমবার ঘটনাটি ঘটে উখরা বাজারের মাধাইগঞ্জ রোডে একটি হার্ডওয়ার দোকানে । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।ঘটনা সূত্রে জানা গেছে রবিবার রাত্রিতে দোকান বন্ধ করে বাড়ি যান দোকান মালিক অমিত কেসরী ।

সোমবার সকালে দোকান খুলে দেখে ভিতরের জিনিসপত্র লন্ডভন্ড । ছাদের এডবেস্টার ও সিলিং-এর একাংশ ভাঙ্গা । ক্যাশ বাক্স থেকে উধাও এক লক্ষ পঙ্চাশ টাকা বলে দাবি অমিত বাবুর । ছাদের এডবেস্টার ও সিলিং ভেঙ্গে দুষ্কৃতীরা দোকানের ভেতর ঢুকে এই কাণ্ড ঘটিয়েছে বলে ধারণা । খবর পেয়ে ঘটনাস্থলে আসে উখড়া ফাঁড়ির পুলিশ ও বণিকসভার আধিকারিকেরা । তদন্ত শুরু হয়েছে বলে জানায় পুলিশ ।

উল্লেখ্য চলতি মাসের দু তারিখ অন্ডালের দূবচূরিয়ায় একটি পেট্রোল পাম্পে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে । সাত দিনের মধ্যেই কলকাতা থেকে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে আনে । পুলিশের তৎপরতা ও সাফল্যে স্বস্তি পেয়েছিল বাসিন্দারা । কিন্তু সাফল্যের রেশ কাটতে না কাটতেই সোমবার ফের উখরায় চুরির ঘটনা প্রকাশ্যে আসতেই ফের উদ্বেগ ছড়িছে ব্যবসায়ী ও বাসিন্দাদের মধ্যে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *