দুর্গাপুরে বাঘ আতঙ্কে বেনাচিতি সরগরম উঠছে গুজবের তত্ত্ব

District News Durgapur Paschim Bardhaman

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক, দুর্গাপূর, ৫ ই ফেব্রুয়ারি:দুর্গাপুর বেনাচিতি বাজারে দুর্গাপুর ইস্পাত কারখানা সেন্ট্রাল স্টোরে বাঘ আতঙ্ক। সকাল থেকেই উৎসুক মানুষের ভিড় দুর্গাপুর থানা এলাকার বেনাচিতি প্রান্তিকাতে দুর্গাপুর স্টিল প্ল্যান্ট এর সেন্ট্রাল স্টোর রয়েছে। এখানে দুর্গাপুর ইস্পাত কারখানার বহু সামগ্রী থাকে।

নিরাপত্তার দায়িত্বে থাকে সি আই এস এফ। নিরাপত্তার মধ্যে রাখা হয় দুর্গাপুর ইস্পাত কারখানার সামগ্রী। মঙ্গলবার গভীর রাত্রে এই সেন্ট্রাল স্টোরে একজোড়া বাঘ ঢুকেছে এমন খবর সি আই এস এফ এর পক্ষ থেকে জানানো হয়।সেই খবর সকালে ছড়িয়ে পড়ে বিদ্যুৎ গতিতে।বুধবার সকাল হতেই সেই খবর ছড়িয়ে পড়ে আশপাশের এলাকায় এবং তারপরে শয়ে শয়ে মানুষ এসে ভিড় করেন সেন্ট্রাল স্টোরের সামনে।

ঘটনাস্থলে আসে দুর্গাপুর থানার পুলিশ, সিআইএসএফ এর উচ্চপদস্থ আধিকারিক এবং বনবিভাগের কর্মীরা। এই মুহূর্তে বেলা বাড়ার সাথে সাথে বাঘ দেখার জন্য উৎসুক মানুষের ভিড় বাড়ছে। স্পষ্ট করে কেউ কিছু না জানলেও যেটা জানা যাচ্ছে গতকাল রাতে সিআইএসএফ এর পক্ষ থেকে রাতপাহারার দায়িত্বে যে কর্মীরা ছিলেন তারাই নাকি এই বাঘ ঢুকেছে বলে জানায়।এই সেন্ট্রাল স্টোরের ভেতরে ঘন জঙ্গল রয়েছে।ভেতরে কাউকে ঢুকতে দেওয়া হয়নি।চলছে বাঘের খোঁজ।যদিও এই ঘিঞ্জি বাজার এলাকায় যে বাঘ ঢুকতে পারবে না তাও বলছেন।অনেকেই।কিছুদিন আগে বাঘ সন্দেহে মানুষের আক্রমণে মৃত্যু হয় বাঘরোলের হুগলিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *