আসন্ন নির্বাচনে প্রথম দুই দফার প্রার্থী তালিকা প্রকাশ সংযুক্ত মোর্চার

District News Kolkata

নিউজ ফ্রন্টলাইনার ওয়েব ডেস্ক,কলকাতা,৫ ই মার্চ:রাজ্যের শাসক দল প্রার্থী তালিকা ঘোষণার কয়েক ঘন্টার মধ্যে হাজির প্রার্থী তালিকা নিয়ে সংযুক্ত মোর্চা।বামফ্রন্ট কংগ্রেস এবং আই এস এফ এর মিলিত জোট সংযুক্ত মোর্চা প্রকাশ করলো প্রথম দুই দফার নির্বাচনে প্রার্থী তালিকা।মিডিয়ার সমস্ত আশঙ্কাকে মিথ্যা প্রকাশ করে জোটের প্রার্থী প্রকাশিত হলো।

একদিকে যখন তৃণমূলের প্রার্থী তালিকায় বড় বড় অভিনয় জগতের তারকাদের নাম ঠিক উল্টো পথে হেঁটে সংযুক্ত মোর্চা এলাকার মানুষদের উপর ভরসা করতে দেখা গেলো। বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু আজ প্রার্থী তালিকা প্রকাশ করতে গিয়ে বলেন নির্বাচনে প্রার্থী তালিকায় অগ্রাধিকার পেয়েছে এলাকার মানুষ ।প্রথম ও দ্বিতীয় দফা মিলিয়ে ৫৯ টি সিটে প্রার্থী তালিকা প্রকাশ করলো সংযুক্ত মোর্চা।

উল্লেখযোগ্য প্রার্থীদের মধ্যে রাজ্যের প্রাক্তন মন্ত্রী বাম নেতা সুশান্ত ঘোষ প্রতিদ্বন্দ্বিতা করবেন শালবনী থেকে,বাঁকুড়ার তালডাঙরা থেকে ভোটে লড়বেন সিপিআইএম নেতা মনোরঞ্জন পাত্র,বড়জোড়া থেকে গতবারের জয়ী প্রার্থী বাম নেতা সুজিত চক্রবর্তী।খেজুরি থেকে ভোটে লড়বেন বাম নেতা হিমাংশু দাস,গড়বেতা থেকে বাম নেতা তপন ঘোষ লড়বেন ভোট যুদ্ধে।এছাড়াও পাঁশকুরা পশ্চিম থেকে বাম যুব নেতা শেখ ইব্রাহিম,নারায়নগর থেকে বাম নেতা তাপস সিনহা এছাড়াও রানিবাধ থেকে লড়বে বাম নেত্রী দেবলীনা হেমব্রম এবং ঝাড়গ্রাম থেকে যুব নেত্রী মধুজা সেন রায়।সবচেয়ে চর্চিত কেন্দ্র নন্দীগ্রামে প্রার্থী পরে ঘোষণা হবে বলে জানায় সংযুক্ত মোর্চা।

ভোট যুদ্ধে যেভাবে সংযুক্ত মোর্চা প্রাথী তালিকা প্রকাশে সম্পুর্ন জোট চিত্র তুলে ধরতে সক্ষম হলো রাজনৈতিক মহলের ধারণা ভোট যুদ্ধে সংযুক্ত মোর্চার যে ঐক্যবদ্ধ রূপ দেখা গেলো প্রার্থী প্রকাশের ক্ষেত্রে তা যে শাসক কে বিপদে ফেলতে চলছে তা নিয়ে কোনো সন্দেহ রইলনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *